রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার নিয়ম।


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার নিয়ম


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার নিয়ম

আপনারা যারা রাজশাহী বিশ্ববিদ্যালয় বিভিন্ন ইউনিটে আবেদন করেছেন তারা প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার জন্য ওয়েবসাইট দিয়ে থাকছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট এখনো প্রকাশ করা হয় নাই। আজকে বারোটার পরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট প্রকাশ করা হবে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার নিয়ম

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার জন্য আপনাকে প্রথমে  https://application.ru.ac.bd/ এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপরে আপনার লগইন অপশন আসবে সেখানে আপনি আপনার তথ্য দিয়ে লগইন করবেন তাহলে আপনি দেখতে পাবেন আপনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের সিলেক্ট হয়েছেন কি হননি।


রাজশাহী বিশ্ববিদ্যালয় আবেদনের রেজাল্ট কখন প্রকাশ করা হবে

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাথমিক আবেদনের রেজাল্ট 14 তারিখের প্রকাশ করার কথা থাকলেও সেটা 14 তারিখে প্রকাশ করা হবে না। 15 তারিখে দুপুর 12 টায় আছে বিশ্ববিদ্যালয় প্রাথমিক আবেদনের রেজাল্ট প্রকাশ করা হবে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত আবেদন কবে থেকে শুরু হবে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত আবেদন কবে থেকে শুরু হবে সে সম্পর্কে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত আবেদন শুরু হবে 15 তারিখ থেকে। চূড়ান্ত আবেদনের শেষ তারিখ 28 শে জুন।


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাথমিক আবেদনের রেজাল্ট দেখার ওয়েবসাইট

আপনারা যারা রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন তারা অধীর আগ্রহে রেজাল্ট দেখার জন্য বসে রয়েছেন। আপনারা অনেকেই জানেন না কোন ওয়েবসাইটের মাধ্যমে আপনারা রেজাল্ট দেখবেন। আপনারা খুব সহজেই https://application.ru.ac.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার রেজাল্ট দেখতে পারবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ